সোমবার, ২০ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

এগারসিন্দু কোল্ড স্টোরেজে মিলল ২৮ লাখ পিস ডিম : খালাসের নির্দেশ

আবু হানিফ পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৪৪ Time View

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কোল্ড স্টোরেজে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিলল ২৮ লাখ পিস ডিম। বাজার স্থিতিশীল রাখার স্বার্থে এসব ডিম দ্রæত খালাসের নির্দেশ দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গত রবিবার (৫ মে) জেলার পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দু কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।
এ সময় উপস্থিত ছিলেন- পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বিল্লাল হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর লুৎফুন্নাহার বেগমসহ জেলা পুলিশের একটি তদারকি টিম।
কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশক্রমে ডিমের বাজার স্থিতিশীল রাখার স্বার্থে গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় অবস্থিত এগারসিন্দুর কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দেখা যায়, এই আলুর কোল্ড স্টোরেজে বিভিন্ন জেলার ব্যবসায়ীরা প্রায় ২৮ লাখ পিস ডিম মজুত করেছেন।
এগারসিন্দু কোল্ড স্টোরেজের ম্যানেজার মোহাম্মদ আলতাফ হোসেনের সঙ্গে কথা বলে এবং রেজিস্টার বই পর্যবেক্ষণ করে জানা যায়, প্রায় একমাস ধরে কোল্ড স্টোরেজে এসব ডিম মজুত করা হয়েছে। বিভিন্ন জেলার ব্যবসায়ীদের ডিম মজুত কার্যক্রম সন্দেহজনক এবং বাজার অস্থির করা হতে পারে মর্মে তথ্য রয়েছে।
ভোক্তা অধিকার সংরক্ষণ কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আরও জানান, আমরা কোল্ড স্টোর কতৃপক্ষকে জানিয়ে দিয়েছি ডিম মজুত রাখা ব্যবসায়ীদের একদিনের মধ্যেই ডিম খালাস করার জন্য। অন্যথায় বাজার অস্থিতিশীল করার অপরাধে ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে । জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty