সোমবার, ২০ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

তাড়াইলে প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম শাহীন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪২ Time View

প্রতিনিধি তাড়াইল : গরীব-মেহনতীদের কাছের মানুষ হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী জহিরুল ইসলাম শাহীন চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তিনি গেল পাঁচ বছরে জনগণের কাতারে থেকে নিরলসভাবে জনকল্যাণমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত থেকে কাজ করে যাচ্ছেন। আসন্ন ২৯ মে, কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান প্রার্থী হয়ে সর্বস্তরের জনগণের মাঝে নতুনভাবে সাড়া ফেলেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়- তরুণ, মেধাবী, পরিচ্ছন্ন ইমেজ সম্পন্ন রাজনৈতিক ব্যক্তি হিসেবে স্থানীয়ভাবে তার অবস্থান অনেকটাই পোক্ত করেছেন জহিরুল ইসলাম শাহীন। তিনি ধর্মীয়-সামাজিক অনুষ্ঠানে যোগদানের মাধ্যমে নিজেকে জনগণের সাথে সম্পৃক্ত করেছেন। এছাড়া স্থানীয় ভাবে নির্বাচনী সভা ও উঠান বৈঠকের মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দাপ্তরিকভাবে জনসাধারণের সেবা করার পাশাপাশি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক, খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন। সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায়ে বিগত দিনগুলোতে তিনি লড়াই সংগ্রাম করেছেন।

আসন্ন তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলি-গলি, রাস্তাঘাট ও দোকানপাটে এখন শুধু উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা। নির্বাচনী হাওয়ায় মাঠ গোছানোর কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন জহিরুল ইসলাম শাহীন। বিগত ৫ বছর স্বচ্ছতার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালনের কারণে উপজেলা জুড়ে জনসাধারণে তার জনপ্রিয়তাবৃদ্ধি পেয়েছে।

বিগত ৫ বছরে কার্লভাট-রাস্তাঘাট নির্মাণের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির ও শ্মশানের উন্নয়নে কাজ করেছেন। জহিরুল ইসলাম শাহীন প্রতিবেদককে বলেন, পুণরায় চেয়ারম্যান নির্বাচিত হলে অতীতের মতো ভবিষ্যতেও তিনি তার যোগ্যতা ও দক্ষতা দিয়ে উপজেলার অবহেলিত জনগণের জীবনের মান উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করেবেন।

সরেজমিনে ভোটারদের সাথে কথা হলে তারা বলেন, জহিরুল ইসলাম শাহীন একজন ভালো মানুষ, তিনি অতীতেও মানুষের পাশে ছিলেন। মানবিক কাজে তাকে সবসময় পাওয়া যায়।

তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন বর্তমান চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহŸায়ক জহিরুল ইসলাম শাহীন এবং বাংলাদেশ আওয়ামী লীগ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী।

উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন বলেন, তৃতীয় ধাপে ১১২টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে, প্রতীক বরাদ্দ ১৩ মে এবং ভোটগ্রহণ ২৯ মে।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty