সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

তাড়াইলে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন লাকী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৯৩ Time View

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : আসন্ন ২৯ মে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী।
গতকাল (মঙ্গলবার) সরেজমিন সর্বস্তরের মানুষের সাথে কথা হলে তারা বলেন, নির্বাচনে প্রচার প্রচারণায় জনপ্রিয়তার শীর্ষস্থানে রয়েছেন গিয়াস উদ্দিন লাকী। মানুষের কল্যাণে নেতৃত্ব দানকর্ম তাকে নিয়ে আলোচনার ঝড় তুলেছে। তার নিজ গ্রামের মানুষসহ বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে। তারা আরও বলেন, গিয়াস উদ্দিন লাকী তৃণমূল থেকে উঠে আসা রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে অন্যতম একজন।

বর্তমান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় শীর্ষে থেকে তার বিজয় নিশ্চিত করতে স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন। খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার তালজাঙ্গা, রাউতি, ধলা, জাওয়ার, দামিহা, দিগদাইড় ও তাড়াইল-সাচাইল ইউনিয়নের প্রতিটি গ্রাম-পাড়ায় নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নিচ্ছেন।

তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিন লাকী বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আমার যোগ্যতা ও দক্ষতা দিয়ে এ উপজেলার অবহেলিত জনসাধারণের জীবনমানের উন্নয়নের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নেও কাজ করব। উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দবিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলাভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবেন। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে গরিব দুঃখী অসহায় মেহনতী মানুষের সেবায় নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ। তাই সবার কাছে দোয়া ও ভোট চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং নির্বাচনে আমার সাথে থেকে আপনার মূল্যবান ভোটটি আমাকে দিয়ে বিজয়ী করবেন।
উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন বলেন, তৃতীয় ধাপে ১১২টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই ৫ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে। প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ ১৩ মে, ভোট ২৯ মে।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty