সোমবার, ২০ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

কটিয়াদীতে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে আহত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৩ Time View
প্রতিকী ছবি

প্রতিনিধি কটিয়াদী ঃ কটিয়াদীতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সুমাইয়া আক্তার (১৬) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে আহত করেছে। আহত সুমাইয়া উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের প্রবাসী মো. আয়াতুল্লাহর মেয়ে ও বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। সুমাইয়াকে ঘুমের মধ্যে কুপিয়ে জখম করেছে তারই দূর সম্পর্কের ভাই মনির হোসেন (২০) নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার ভোরে উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামে সুমাইয়ার বসত ঘরে। বখাটে মনির পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাঁই গ্রামের নিদু মিয়ার ছেলে। গত মঙ্গলবার দুপুরে অভিযুক্ত মনিরকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, মনিরের বাবা নিদু মিয়া ও সুমাইয়ার বাবা আয়াতুল্লাহ মামাতো ফুফাতো ভাই। আত্মীয়তার সূত্রধরে মনির প্রায় সময়ই সুমাইয়াদের বাড়িতে আসা যাওয়া করতো। মনিরের উদ্দেশ্য ছিল সুমাইয়াকে বিয়ে করা। কিন্তু সুমাইয়া মনিরকে পছন্দ করতো না। সুমাইয়াকে বিয়ের প্রস্তাব দিলে সুমাইয়া তা নাকচ করে দেয়। এ ক্ষোভে সে সুযোগ খোঁজতে থাকে। প্রায় সময়ই সে স্কুলে আসা যাওয়ার পথে তাকে উত্যক্ত করতো এবং নানা রকম ভয়ভীতি দেখাতো।

গত মঙ্গলবার রাতে কোন এক সুযোগে মনির ধারালো অস্ত্র নিয়ে সুমাইয়াদের ঘরে লুকিয়ে থাকে। ভোর রাতে সুমাইয়াকে ঘুমের মধ্যে এলোপাথারী কুপাতে থাকে। এ সময় তার চিৎকারে ঘরে থাকা তার মা ও ছোট ভাই জেগে দেখে মনির ধারালো অস্ত্র দিয়ে সুমাইয়াকে কুপিয়ে জখম করছে। এ সময় তাকে আটকানোর চেষ্টা করলে সে পালিয়ে যায়। আহত সুমাইয়াকে উদ্ধার করে দ্রæত জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে আহত সুমাইয়া হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

সুমাইয়ার মা রুনা আক্তার জানান, মনির আমার মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে সে রাজী না হওয়ায় দীর্ঘদিন যাবত আমার মেয়েকে উত্যক্ত করে আসছে। গত মঙ্গলবার রাতে কোন এক সুযোগে সে আমার ঘরে ঢুকে গভীর রাতে মেয়েকে ঘুমের মধ্যে কুপিয়ে জখম করে। আমি এ ঘটনার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইন্দ্রজিৎ সাহা জানান, সুমাইয়া একজন মেধাবী ছাত্রী। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।
কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত মনিরকে গ্রেফতার করা হয়েছে।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty