সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোমান :
সুবীর বসাক এর এই দিনের ছড়া ‘তোমার ভোট আমি দিব’ একটি একতরফা রায় অতপর হেলাল গং পরিবার তছ্নছ্ : পাতালকূপের ন্যায় গর্ত করে বিরোধপূর্ণ জমি থেকে মাটি বিক্রি, ধসে যেকোন সময় ঘটতে পারে দুর্ঘটনা গফরগাঁওয়ে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি মেলা শুরু বিনা প্রতিদ্ব›িদ্বতায় কুলিয়ারচরের চেয়ারম্যান আবুল হোসেন লিটন পাকুন্দিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি ভৈরবে ৩ দিনব্যাপী জ্যাক এফোরবি সেলাই মেশিনের প্রদর্শনী বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারণায় সরগরম তাড়াইল সুবীর বসাক এর এই দিনের ছড়া ‘চাপে আছে মানুষ’ পোড়াবাড়ীয়া মেলায় হত্যাকান্ডের ঘটনায় আরও ১ আসামি গ্রেফতার

কিশোরগঞ্জে আওলাদ হোসেন, রিফাত উদ্দিন আহমেদ এবং মাছুমা আক্তার বেসরকারিভাবে নিবাচিত

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২১ Time View

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আওলাদ হোসেন, ভাইস চেয়ারম্যান পদে রিফাত উদ্দিন আহমেদ বচন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে এবং মোছা. মাছুমা আক্তার বেসরকারিভাবে নিবাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে মো. আওলাদ হোসেন (মোটরসাইকেল) ৪৪,৯৪২ ভোট এবং তার নিকটতম প্রার্থী মামুন আল মাসুদ খান (কাপ-পিরিচ) ৪২,১৫৪ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে রিফাত উদ্দিন আহমেদ বচন (উড়োজাহাজ) ২৫,০৭২ ভোট এবং তার নিকটতম প্রার্থী মোখলেছুর রহমান মিতুল (চশমা) ২১,১৯৯ ভোট পেয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. মাছুমা আক্তার (হাঁস) ৫৪,০৫৫ ভোট এবং তার নিকটতম প্রার্থী তাছলিমা আক্তার সুইটি (ফুটবল) ৩২,৫৭৪ ভোট পেয়েছেন।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty