সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

নৌপথে চাঁদাবাজির অভিযোগে পুলিশ কর্মকর্তাকে বদলি

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৪ Time View

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : নৌপথে চাঁদাবাজির অভিযোগে এসআই আবদুল আলীমকে বদলি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ অঞ্চলে নৌ পুলিশের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল-মামুন।
নৌ পুলিশের অতিরিক্ত সুপার জানান- এসআই আবদুল আলীমকে খুলনা অঞ্চলে বদলি করা হয়েছে। তার স্থলে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির এসআই আমিরুল ইসলামকে চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে সংযুক্ত করা হয়েছে। এসআই আবদুল আলীমের বিরুদ্ধে কিশোরগঞ্জের হাওরে নদ-নদীতে চলাচলরত নৌযানে চাঁদাবাজির অভিযোগ ওঠায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত বৃহস্পতিবার নৌ পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিপি মোঃ আবদুল আলীম মাহমুদ স্বাক্ষরিত এক আদেশে তাকে বদলি করা হয়। অভিযুক্ত এসআই আবদুল আলীম কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে উপপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।
এখানে কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন নৌযানে চাঁদাবাজির অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে নৌ পুলিশ সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার মো. ইসমাঈল মিয়া বিষয়টি তদন্ত করেন। তদন্তে ঘটনার সত্যতা পেয়ে

প্রতিবেদন দাখিল করেন। তদন্ত প্রতিবেদন জমার পর অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়।
নৌ পুলিশ কিশোরগঞ্জ অঞ্চলের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল-মামুন গত সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই আবদুল আলীমকে খুলনা অঞ্চলে বদলি করা হয়েছে। তার স্থলে ভৈরব নৌ পুলিশ ফাঁড়ির এসআই আমিরুল ইসলামকে চামটাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে সংযুক্ত করা হয়েছে।

আপডেট সংবাদ পেতে শতাব্দীর কন্ঠ পড়ুন, শেয়ার করে সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
All rights reserved © Shatabdir Kantha . Developed by SDTT Academy & Tech Liberty